নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নাজিরহাটের কিশোরীর পাঁচলাইশে রহস্যজনক মৃত্যু, সৎমাসহ আটক ৩

নাজিরহাটের কিশোরীর পাঁচলাইশে রহস্যজনক মৃত্যু, সৎমাসহ আটক ৩

 

হাটহাজারী নিউজ ডেস্ক:
নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকায় মারিয়া (১১) নামের এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকাল বেলা কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে গতকাল বুধবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতে মারিয়া নামের ওই কিশোরীর মৃত্যু হয়। এরপর এ ঘটনায় কিশোরীর সৎমাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত মারিয়া (১১) নাজিরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আমান উল্লাহ তালুকদার বাড়ির মহিউদ্দিনের প্রথম মেয়ে।

থানা সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাত ৮টার দিকে বাসার টয়লেটে মুমূর্ষু অবস্থায় তাকে পাওয়া যায়। পরে কিশোরীকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে গ্রাম থেকে যান নিহতের বাবা ও চাচারা। পরে তারা বিষয়টি পাঁচলাইশ থানাকে অবহিত করলে পুলিশ এসে লাশ সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

জানা যায়, প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হলে নুসরাত জাহান ইবা (২৭) নামের অপর এক মেয়েকে বিয়ে করেন মহিউদ্দিন। নতুন সংসারেও তার দুটি ছেলে সন্তান রয়েছে। গত চার মাস আগে গ্রাম ছেড়ে মহিউদ্দিন স্ত্রী-সন্তান নিয়ে হামজারবাগ এলাকায় ভাড়া বাসায় থাকতে শুরু করেন।

পাঁচলাইশ থানার ওসি জাহেদুল কবির বলেন, মারিয়া (১১) নামের এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কিশোরীর সৎমাসহ তিনজনকে আটক করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com